ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেবাচিম হাসপাতালের ৩ নার্সকে বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
শেবাচিম হাসপাতালের ৩ নার্সকে বদলি

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের তিন স্টাফ নার্সকে বদলি করা হয়েছে।

রোববার (১৬ জুলাই) নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহপরিচালক (অতিরিক্ত সচিব) তন্দ্রা সিকদার ও সহকারী পরিচালক (প্রশাসন) শিরিনা আক্তার স্বাক্ষরিত আদেশে বিষয়টি জানানো হয়।

বদলি হওয়া তিন নার্স হলেন, সিনিয়র স্টাফ নার্স ফরিদুন নেছা, মো. শাহাবুদ্দিন খান ও স্টাফ নার্স আব্দুল কাদের খান।

ফরিদুন নেছাকে নোয়াখালীর হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, মো. শাহাবুদ্দিন খানকে কক্সবাজারের টেকনাফস্থ সেন্টমার্টিন ১০ শয্যা বিশিষ্ট হাসপাতালে এবং আব্দুল কাদের খানকে চট্টগ্রামের সন্দিপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করা হয়েছে।

এ বিষয়ে হাসপাতালের পরিচালক ডা. এসএম সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, রোববার বিকেলে প্রথমে মোবাইলে বিষয়টি মন্ত্রণালয় থেকে জানানো হয়।

তিন নার্স কর্মকর্তাকে অন্যত্র বদলির জন্য ২ জুলাই নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে একটি সুপারিশ পাঠান বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক। এতে সাধারণ নার্সরা ক্ষুব্ধ হয়ে রোববার দুপুরে বিক্ষোভ করেন। পরবর্তীতে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) নেতারা বিষয়টি সমাধানের আশ্বাস দিলে নার্সিং কর্মকর্তারা শান্ত হন।

বাংলা‌দেশ সময়: ০১১৫ ঘন্টা, জুলাই ১৭, ২০১৭
এমএস/এনটি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।