ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কামারখন্দে শিশু নির্যাতনের ঘটনায় এখনো মামলা হয়নি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
কামারখন্দে শিশু নির্যাতনের ঘটনায় এখনো মামলা হয়নি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় এসিআই গোদরেজ ফিড মিলে পায়ুপথে হাওয়া ঢুকিয়ে শিশু নির্যাতনের ঘটনার দুইদিন পার হয়ে গেলেও এখনো মামলা হয়নি।

রোববার (১৬ জুলাই) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে শিশু কাইয়ুমের অস্ত্রপাচার হয়। অস্ত্রপাচার শেষে আইসিইউতে কাইয়ুমেক নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

কাইয়ুম সিরাজগঞ্জ সদর উপজেলার বিলগজারিয়া গ্রামের ইলিয়াস আলীর ছেলে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাসুদেব সিনহা বাংলানিউজকে জানান, কাইয়ুম আইসিইউতে রয়েছে। তার অবস্থা এখনো আশংকামুক্ত নয়। এ ঘটনায় কাইয়ুমের পরিবার এখনো থানায় অভিযোগ করেনি। কাইয়ুম সুস্থ্য হওয়া পর্যন্ত অপেক্ষা করা হচ্ছে। তার বয়ান শুনে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার (১৫ জুলাই) সকালে কামারখন্দ উপজেলার ভদ্রঘাট এলাকায় অবস্থিত এসিআই গোদরেজ ফিড মিলে কয়েক শ্রমিক মিলে পায়ুপথে হাওয়া ঢুকিয়ে শিশু শ্রমিক কাইয়ুমকে নির্যাতন করে। এতে কাইয়ুমের পেট অত্যাধিক ফুলে যায়। মিলের অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। পরে তাকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ০২৩৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
ইউএম/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।