ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ২০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ২০

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও চালবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

রোববার (১৬ জুলাই) বিকেল ৫টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের চন্ডিহারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসাধীন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বগুড়া থেকে ছেড়ে যাওয়া জয়পুরহাটগামী ডিলাক্স পরিবহনের একটি বাস ওই স্থানে পৌঁছালে বিপরীতমুখি চালবোঝাই অপর একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত হন অন্তত ২০ জন। এদের মধ্যে অন্তত ৪ থেকে ৫ জনের অবস্থা গুরুতর। তবে হতাহতদের কারো নাম পরিচয় জানা যায়নি বলে জানান তিনি।

বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (টিএসআই) আশুতোষ জানান, ওই দুর্ঘটনায় বিকেল পৌনে ৭টা আহত ১২ জন শজিমেকে এসেছেন। তাদের মধ্যে দু’জন করে কিশোর ও নারী এবং বাকিরা পুরুষ।
 
বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭।
এমবিএইচ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।