ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানুষ কীভাবে ‘দানব’ হয় জানা নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
মানুষ কীভাবে ‘দানব’ হয় জানা নেই বক্তব্য রাখছেন শাজাহান খান

মাদারীপুর: ‘দানব’ বলায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিমের সমালোচনা করে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, মানুষ কীভাবে ‘দানব’ হয়, তা আমার জানা নেই। একজন রাজনীতিবিদের মুখে এমন ভাষা শোভা পায় না।

রোববার (১৬ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে মাদারীপুর সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজে ফুলের বাগান ও আইসিটি ল্যাব উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, একজন রাজনীতিবিদের কারও সমলোচনা করার ব্যাপারে সীমাবদ্ধ থাকা উচিত।

তা না হলে প্রকৃত পক্ষে সেও রাজনীতিবিদ হতে পারে না।

এসময় তিনি বলেন, তরুণ-তরুণীদের ভুল বুঝিয়ে আইএস বানাচ্ছে জামায়াত। তারা বোঝাচ্ছে আত্মঘাতী হামলায় মারা গেলে জান্নাতে যাওয়া যাবে। হাদিস কোরআনের কোথাও এমন লেখা নেই। যদি কেউ এর প্রমাণ দেখাতে পারে আমি নিজে আইএসে যোগ দেয়ার ঘোষণা দেব।  

এ সময় উপস্থিত ছিলেন-মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. নুরুল হকসহ অন্যরা।

বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগের ধানমন্ডির কার্যালয়ে ওবায়দুল কাদেরের সভাপতিত্বে সম্পাদকমণ্ডলীর এক সভায় নৌপরিবহনমন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উপস্থিতিতে বলেন, মাদারীপুরের অবস্থা খুব খারাপ। শাজাহান খান সবকিছু ‘ফ্রি স্টাইলে’ চালাচ্ছেন। মন্ত্রী ‘দানব’ হয়ে উঠেছেন। তার হাত থেকে আওয়ামী লীগকে বাঁচান।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ১৬ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।