ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

এজলাসে বিচারক অসুস্থ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
এজলাসে বিচারক অসুস্থ

ঢাকা: এজলাস কক্ষে মামলার কার্যক্রম পরিচালনার সময় ঢাকা মহানগর দায়র‍া জজ আদালতের বিচারক কামরুল হোসেন মোল্লা অসুস্থ হয়ে পড়েছেন। তাকে তাৎক্ষণিক ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রোববার (১৬ জুলাই) দুপুরে এজলাসে হঠাৎ অসুস্থবোধ করলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

হাসপাতালের চিকিৎসক প্রফেসর ডা. দীপঙ্কর চন্দ্র নাথের পর্যবেক্ষণে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি রয়েছেন তিনি।

 

ঢাকা মহানগর আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আবদুল্লাহ আবু বাংলানিউজকে জানান, সকাল থেকেই বিচারক কামরুল হোসেন মোল্লা অসুস্থ বোধ করেন। পরে একটু ভালো বোধ করলে এজলাসে বসেন তিনি।  

‘কিন্তু এজলাস কক্ষে হঠাৎ করে আবারও অসুস্থবোধ করলে তাৎক্ষণিক তাকে ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউ-এ ভর্তি নিয়ে যাওয়া হয়। ’ 

হাসপাতালের চিকিৎসক ডা. দীপঙ্কর চন্দ্র নাথ বাংলানিউজকে বলেন, অসুস্থ বিচারক কামরুল হোসেন মোল্লার ইসিজি রিপোর্ট নরমাল এসেছে। তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে।  

‘সম্ভবত তিনি কোনো ওষুধ সেবন করছেন। এর পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে বমি করেছেন তিনি। তার ব্লাড টেস্টও করা হয়েছে। তবে রক্ত পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত কিছু জানা যাচ্ছে না। ’

এদিকে বিচারক কামরুল হোসেন মোল্লার অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে ছ‍ুটে যান মহানগর দায়রা জজশিপের অন্যান্য বিচারকরাও।  

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
এমআই/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।