ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে পায়ুপথে হাওয়া ঢুকিয়ে শিশু হত্যার চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
সিরাজগঞ্জে পায়ুপথে হাওয়া ঢুকিয়ে শিশু হত্যার চেষ্টা পায়ুপথে গ্যাস প্রবেশ করানোয় আহত শিশু কাইয়ুম

সিরাজগঞ্জ:  সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় এসিআই গোদরেজ ফিড মিলে কাউয়ুম (১২) নামের এক শিশু শ্রমিকের পায়ুপথে গ্যাস ঢুকিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (১৫ জুলাই) সকালে উপজেলার ভদ্রঘাট এলাকায় অবস্থিত এসিআই গোদরেজ ফিড মিলে এ ঘটনাটি ঘটে। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

 কাইয়ুম সিরাজগঞ্জ সদর উপজেলার বিলগজারিয়া গ্রামের ইলিয়াস আলীর ছেলে।

শিশুটির মা ববিতা খাতুন শনিবার রাতে হাসপাতাল থেকে সাংবাদিকদের জানান, কাইয়ুম এসিআই গোদরেজ ফিড মিলে কাজ করতো। সকালে কয়েক শ্রমিক মিলে তার পায়ুপথে হাওয়া ঢুকিয়ে তাকে হত্যার চেষ্টা করে। এতে কাইয়ুমের পেট অত্যধিক ফুলে যায়। মিলের অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। পরে তাকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই চিকিৎসকরা তাকে বগুড়ায় পাঠানোর পরামর্শ দেন।

স্থানীয় একটি বেসরকারি হাসপাতালের সার্জন ডা. নিত্য রঞ্জন পাল জানিয়েছেন শিশুটির পেটের নারী ছিদ্র হয়ে গেছে তার অবস্থা আশংকাজনক।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাসুদেব সিনহা জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।