ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীর রমনায় মায়ের ওড়না দিয়ে শিশুর ‘আত্মহত্যা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
রাজধানীর রমনায় মায়ের ওড়না দিয়ে শিশুর ‘আত্মহত্যা’

ঢাকা: রাজধানীর রমনা ইস্কাটন বিয়াম স্কুল গলির একটি বাসায় নুর উদ্দিন (১০) নামের এক শিশু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেছে তার পরিবার।

শনিবার (১৫জুলাই) রাত ৮টার দিকে ঘটনাটি ঘটে। অসুস্থ অবস্থায় নুর উদ্দিনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে নেয়া হলে সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মৃত নুর উদ্দিন মাদারীপুর সদর উপজেলার ইটখোলা বাজিতপুর গ্রামের রিকসাচালক নুর হোসেনের ছেলে। বর্তমানে তারা রমনা ইস্কাটন বিয়াম স্কুল গলির একটি পাঁচ তলা বাসার নীচ তলায় ভাড়া থাকে।

শিশুটির বাবা জানায়, নুর উদ্দিন বাংলামটর এলাকার একটি গ্যারেজে কাজ করত। আজ কাজে না গিয়ে সে বাসায় ছিলো। বার বার তাকে কাজে যেতে বলা হলেও সে কাজে যায়নি। রাগান্বিত হয়ে তার মা নেহারা বেগম রাত ৮টার দিকে তাকে বকাবকি করে ঘরের মধ্যে রেখে কাজে চলে যায়।

এক পর্যায়ে নুর উদ্দিন অভিমান করে দরজা বন্ধ করে  ফ্যানের সাথে মায়ের উড়না দিয়ে গলায় ফাঁস দেয়।

পরে নুর উদ্দিনের ছোট বোন জানালা দিয়ে তাকে ফ্যানের সাথে ঝুলতে দেখে ডাকাডাকি ও চিৎকার করলে তার বাবা সহ অন্যান্যরা দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, ময়না তদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
এজেডএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।