ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মধুখালী থেকে মাগুরা পর্যন্ত নতুন রেলপথ নির্মাণ হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
মধুখালী থেকে মাগুরা পর্যন্ত নতুন রেলপথ নির্মাণ হবে রেলমন্ত্রী মুজিবুল হক এমপি

মাগুরা: রেলমন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, চলতি অর্থবছরে রেলের জন্য বাজেটে ১৬ হাজার ১৬৫ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে চলতি বছরেই ফরিদপুরের মধুখালী থেকে মাগুরা পর্যন্ত ২৩ কিলোমিটার রেলপথ নির্মাণ করা হবে।

শনিবার (১৫ জুলাই) বিকেলে মাগুরা সদর উপজেলার রামনগন স্কুলমাঠে জেলা আওয়ামী লীগের সভায় এসব কথা বলেন তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি।

বক্তব্য দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এমপি, মাগুরা-১ আসনের এমপি মেজর জেনারেল (অব.) এটিএম আব্দুল ওয়াহ্হাব, সংরক্ষিত মহিলা এমপি কামরুল লায়লা জলি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুণ্ডু, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রোস্তম আলী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুন্সি রেজাউল হক প্রমুখ।

এর আগে মন্ত্রী মধুখালী হয়ে কামারখালী-মাগুরা প্রস্তাবিত রেললাইনসহ সদর উপজেলার ঠাকুরবাড়িতে রেলস্টেশন স্থাপনের জন্য এলাকা পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।