ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে আইসক্রিম ফ্যাক্টরিকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
যশোরে আইসক্রিম ফ্যাক্টরিকে জরিমানা অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে আইসক্রিম তৈরির অভিযোগে আইসক্রিম ফ্যাক্টরিকে জরিমানা

যশোর: অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে আইসক্রিম তৈরির অভিযোগে ‘সাগর আইসবার ফ্যাক্টরি’ নামে একটি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৫ জুলাই) বিকেলে সদর উপজেলার রায়পাড়া-তুলাতলা এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতের পেশকার জালাল উদ্দিন বাংলানিউজকে বলেন, সরকারি মান নিয়ন্ত্রণ সংস্থা বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই), পরিবেশ অধিদপ্তর এবং ফায়ার সার্ভিসের অনুমতি ছাড়াই অবৈধভাবে গড়ে উঠা ওই কারখানায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে শিশুদের খাবার তৈরি করে মেয়াদ উত্তীর্ণের তারিখ না দিয়ে বাজারজাত করা হচ্ছিলো।

গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে প্রতিষ্ঠানের মালিক রাজু আহম্মেদকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এরপর নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান যশোর-ঢাকা সড়কের বাহাদুরপুর নামকস্থানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে রেজিস্ট্রেশন, ফিটনেস, ট্যাক্স টোকেন এবং রুট পারমিট সনদ না থাকায় হানিফ পরিবহনের দুটি বাসসহ কয়েকটি বাসের চালককে দুই হাজার করে টাকা জরিমানা করেন।

অভিযানে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা সঙ্গে ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৫
ইউজি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad