ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারের জঙ্গি আস্তানার তদন্তভার সিআইডিতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
মৌলভীবাজারের জঙ্গি আস্তানার তদন্তভার সিআইডিতে মৌলভীবাজারের জঙ্গি আস্তানা তদন্ত করছে সিআইডি- ছবি: বাংলানিউজ

ঢাকা: আড়াই মাস পর মৌলভীবাজারের নাসিরপুর ও বড়হাট এলাকার দুই জঙ্গি আস্তানার তদন্তভার পুলিশের বিশেষ শাখা সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার (১৫ জুলাই) বেলা ১১টা থেকে এই দু’টি আস্তানা পরিদর্শন করেছেন সিআইডি সিলেট বিভাগের বিশেষ পুলিশ সুপার মো. মোস্তফা কামাল, মৌলভীবাজারের তদন্তকারী কর্মকর্তা আব্দুছ ছালেকের নেতৃত্বোধীন সিআইডির একটি দল।

গত ১ এপ্রিল বড়হাটের জঙ্গি আস্তানা ও ৩০ মার্চ সদর উপজেলার নাসিরপুরে জঙ্গি আস্তানায় অভিযান শেষ হওয়ার পর থেকে বিভিন্ন সময়ে দু’টি আস্তানা থেকে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট ও সিআইডি আলামত সংগ্রহ করে।

এরপর থেকে বাড়ি দু’টিতে পুলিশ প্রহরা রাখা হয়।

শনিবার সিআইডি দায়িত্ব পাওয়ার পর বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দু’টি বাড়ি পরিদর্শন, এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় করে করে তদন্তকারী দলটি।

এবিষয়ে সিআইডি সিলেট বিভাগের বিশেষ পুলিশ সুপার মো. মোস্তফা কামাল বাংলানিউজকে জানান, আমরা ঘটনার পর থেকে আলামত সংগ্রহ করেছি। আজ পরিদর্শন ও এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় করেছি। আরো কোনো আলামত পাওয়া যায় কিনা সেটাও দেখা হচ্ছে।

এছাড়া সাধারণ মানুষের ভয়ে থাকার কোনো কারণ নেই। এই মামলাও আমরা সুন্দরভাবে তদন্ত করবো। এ ঘটনায় কারা জড়িত রয়েছে আমরা সেটা তদন্ত করছি।

উল্লেখ্য, গত ১ এপ্রিল বড়হাটের জঙ্গি আস্তানা ও ৩০ মার্চ সদর উপজেলার নাসিরপুরে জঙ্গি আস্তানায় অভিযান শেষ হওয়ার পর নাসিরপুরে ৭জন ও বড়হাট আস্তানা থেকে ৩ জন জঙ্গির মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।