ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলনগরে সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষকের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
কমলনগরে সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষকের মৃত্যু

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষক আলী হায়দার চৌধুরীর (৭০) মৃত্যু হয়েছে। 

শনিবার (১৫ জুলাই) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দুই সপ্তাহ আগে তিনি সড়ক দুর্ঘটনায় আহত হন।

নিহত আলী হায়দার হাজিরহাট তোয়াহা’র স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ছিলেন। চার বছর আগে তিনি অবসরে যান। তিনি হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া গ্রামের মিয়াপাড়া এলাকার বাসিন্দা।  

পরিবারের অভিযোগ, গত ২৯ জুন দুপুরে আলী হায়দার বাইসাইকেলযোগে হাজিরহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে মিয়াপাড়া রাস্তার মাথায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে নোয়াখালী হাসপাতালে ভর্তি করে। পরদিন চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢামেকে ভর্তি করা হয়। এ দুর্ঘটনায় মোটরসাইকেল চালক স্থানীয় সংবাদকর্মী সিরাজুল ইসলাম শামীম আহত হয়েছেন। তিনি বর্তমানে চিকিৎসাধীন।   

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, এ দুর্ঘটনায় আলী হায়দারের পরিবার থানায় লিখিত অভিযোগ করেছেন। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ