ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রী’র দায়ের করা মামলায় এএসআই কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জুলাই ১০, ২০১৭
স্ত্রী’র দায়ের করা মামলায় এএসআই কারাগারে

দিনাজপুর: দিনাজপুরে স্ত্রীর দায়ের করা নির্যাতনের মামলায় পুলিশের সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

সোমবার (১০ জুলাই) বিকেলে দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পন করলে বিচারক মো. ইসরাইল হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, দিনাজপুর  ফুলবাড়ী উপজেলার পশ্চিম শমসের নগরের মো. নুর ইসলামের মেয়ে বাদী হয়ে পার্বতীপুর উপজেলার উত্তর মরনই গ্রামের মোকসেদ আলীর ছেলে মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে যৌতুক ও শারীরিক নির্যাতনের অভিযোগে ২০১৬ সালের ২৮ আগষ্ট দিনাজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন।

বিচারক মামলাটি পার্বতীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য আদেশ দেন। পরে সমাজ সেবা কর্মকর্তা ঘটনাটি তদন্ত করে সত্য বলে আদালতে প্রতিবেদন দেন।

বিচারক গত ২৩ মার্চ তদন্ত প্রতিবেদন পেয়ে আসামি মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আদেশ দেন।

সোমবার বিকেলে দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতে আত্মসমর্পন করলে বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। পরে সন্ধ্যায় তাকে জেলে পাঠানো হয়।

মোস্তাফিজুর রহমান রাজধানী ঢাকার গুলশান থানায় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পদে কর্মরত।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, জুলাই ১০, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ