ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকা থেকে ছিনতাই চামড়া ভর্তি ট্রাক নাটোরে উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, জুলাই ৮, ২০১৭
ঢাকা থেকে ছিনতাই চামড়া ভর্তি ট্রাক নাটোরে উদ্ধার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর: ঢাকা থেকে ছিনতাই হওয়া চামড়া ভর্তি ট্রাকসহ দুইজনকে নাটোরে আটক করা হয়েছে।

শনিবার (০৮ জুলাই) দুপুরে শহরের চকবৈদ্যনাথ এলাকার চামড়া মোকাম থেকে ট্রাকসহ তাদের আটক করা হয়।

স্থানীয় চামড়া মালিক সমিতির সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান আক্কুসহ স্থানীয় ব্যবসায়ীরা ছিনতাই হওয়া চামড়াসহ ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করেন।

আটকরা হলেন- ফরিদপুর জেলার শংকরদি গ্রামের মৃত ইমদাদুল হকের ছেলে মেহেদী হাসান (২২) ও শরিয়তপুর জেলার শম্ভুকাটি গ্রামের ডালিম ওরফে নিরব (২০)।

নাটোর সদর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) শিকদার মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার রাতে ঢাকার লালবাগ থেকে চামড়া বোঝাই ট্রাকটি ছিনতাই হয়। লালবাগ থানার ওসির পাঠানো বার্তার স‍ূত্র ধরে নাটোরে অনুসন্ধান চালানো হয়।

পরে শনিবার দুপুরে নাটোর শহরের  চকবৈদ্যনাথ এলাকার চামড়া মোকাম থেকে স্থানীয় চামড়া ব্যবসায়ীদের সহায়তায় ছিনতাই হওয়া ট্রাক ভর্তি চামড়াসহ ২ জনকে আটক করা হয়।

নাটোর জেলা চামড়া মালিক সমিতির সভাপতি শরিফুল ইসলাম জানান, উদ্ধার হওয়া চামড়া টাঙ্গাইলের চামড়া ব্যবসায়ী নুরুদ্দিনের। শুক্রবার রাতে ঢাকায় নিয়ে যাওয়ার পথে লালবাগ এলাকা থেকে ছিনতাই হয়।

তিনি বলেন, ট্রাকটি ছিনতাই হওয়ার পর পরই ব্যবসায়ী নুরুদ্দিন ফোন করে নাটোরের চামড়া ব্যবসায়ী সাইদ কোরাইশীকে জানান।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৭
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।