ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বনানীতে ধর্ষণের ঘটনায় ইভান গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, জুলাই ৬, ২০১৭
বনানীতে ধর্ষণের ঘটনায় ইভান গ্রেফতার

ঢাকা: রাজধানীর বনানীতে জন্মদিনের দাওয়াত দিয়ে তরুণীকে বাসায় নিয়ে ধর্ষণ মামলায় অভিযুক্ত প্রধান আসামি বাহাউদ্দীন ইভানকে (২৮) নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। 

বৃহস্পতিবার (৬ জুলাই) সন্ধ্যা ৬টায় শহরের মাসদাইর এলাকা থেকে র‌্যাব-১১ এর একটি টিম ইভানকে গ্রেফতার করে ঢাকায় নিয়ে যায়।

র‌্যাব-১১-এর অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান বাংলানিউজকে জানান, নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার মাসদাইর এলাকাতে আত্মীয়ের বাসায় আত্মগোপনে ছিল ইভান।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় তাকে গ্রেফতার করা হয়েছে।  
 
গ্রেফতার ইভানকে ঢাকায় পাঠানো হচ্ছে বলেও জানান কামরুল হাসান।  
এর আগে, মঙ্গলবার (৪ জুলাই) দিনগত রাত ১২টার দিকে বাসায় বাহাউদ্দিন ইভান তার জন্মদিনে দাওয়াতের কথা বলে পূর্বপরিচিত এই তরুণীকে (২১) বাসায় ডেকে ধর্ষণ করেন। এরপর রাত সাড়ে ৩টার দিকে ইভান ওই তরুণীকে তার বাসা থেকে জোরপূর্বক বের করে দেয়। ওই রাতেই তরুণী বনানী থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ করেন।  

পুলিশ জানিয়েছে, ধর্ষণের মামলায় অভিযুক্ত আসামি বাহাউদ্দিন ইভান সপরিবারে বনানীর রোড-২, ৫/এ ন্যাম ভিলেজের একটি অ্যাপার্টমেন্টে ভাড়া থাকেন। ইভানের বাবা বোরহান উদ্দিন বেলাল একজন ব্যবসায়ী। এই অ্যাপার্টমেন্টে তার মা, স্ত্রী, দুই সন্তান ও তার ছোট দুই ভাই থাকতেন।

তরুণীর দায়ের করা মামলায় নিজের গ্রেফতার এড়াতেই বুধবার (৫ জুলাই) সকালে ইভান বনানীর বাসা থেকে পালিয়ে যায়। এরপর বৃহস্পতিবার সকালে তার মা-বাবা বাসায় তালা দিয়ে বের হয়ে যায়।

চলতি বছরের ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণ মামলার অভিযোগে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ, তার বন্ধু নাঈম আশরাফসহ পাঁচজন আসামি কারাগারে রয়েছেন। এ মামলায় ওই পাঁচজনের বিরুদ্ধে ইতিমধ্যে অভিযোগপত্র দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৭
এসজেএ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।