ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চিকিৎসার প্রলোভনে শিশুকে ধর্ষণ করলো কবিরাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, জুলাই ৬, ২০১৭
চিকিৎসার প্রলোভনে শিশুকে ধর্ষণ করলো কবিরাজ

মৌলভীবাজার: জ্বরে আক্রান্ত এক শিশুকে ভেষজ পদ্ধতিতে চিকিৎসাসেবার প্রলোভন দিয়ে চা বাগানে নিয়ে ধর্ষণ করেছেন প্রতারক এক কবিরাজ।

বৃহস্পতিবার (০৬ জুলাই) সকাল ১১টার দিকে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার চাতলাপুর বাগানের ১০ নং সেকশন থেকে মেয়েটিকে উদ্ধার করেন এলাকাবাসী।

পারিবারিক সূত্র জানায়, পঞ্চম শ্রেণি পড়ুয়া মেয়েটি কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত ছিল।

চিকিৎসার জন্য মেয়েটির মামা তাকে কবিরাজের কাছে নিয়ে যান। কবিরাজ ভেষজ চিকিৎসার কথা বলে মেয়ে ও তার মামাকে ফুসলিয়ে পার্শ্ববর্তী চা বাগানে নিয়ে যান।

সেখানে মামাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে এবং মেরে মাথা ফাটিয়ে মেয়েটিকে ধর্ষণ করে পালিয়ে যান ওই ভণ্ড কবিরাজ। জানাজানি হলে শিশুটি ও তার মামাকে উদ্ধার করে স্থানীয় ক্যামেলিয়া হাসপাতালে ভর্তি করেন এলাকাবাসী।

আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। অন্যদিকে মামাকে ক্যামেলিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার মাথায় ৬টি সেলাই পড়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী।

বাগানের চা শ্রমিক নেতা সিতারাম বিন বাংলানিউজকে বলেন, মেয়েটিকে বুধবার (০৫ জুলাই) সন্ধ্যায় চিকিৎসার কথা বলে তার মামাসহ মেয়েটিকে নিয়ে যান কবিরাজ। বৃহস্পতিবার সকাল ১১টায় মামাকে ও মেয়েকে বাগানের ১০ নং সেকশনে পাওয়া যায়। সেখান থেকে তাদের উদ্ধার করে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং মেয়েকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বিনয়ভূষণ বাংলানিউজকে জানান, এখনও তিনি কোনো অভিযোগ পাননি। তবে খোঁজ নিয়ে ঘটনার সত্যতা পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।