ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের পর হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, জুন ৩০, ২০১৭
কুমিল্লায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের পর হত্যা

কুমিল্লা: কুমিল্লা আদর্শ সদর উপজেলায় মহিমা আক্তার মাহিমা নামে ১১ বছরের এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। মরদেহ পানিতে ফেলে দিয়ে পালিয়ে যাওয়ার সময় মো. ইউছুফ (২৫) নামে এক যুবকে স্থানীয়রা আটক করেছে।

বৃহস্পতিবার (২৯ জুন) রাত ২টায় উপজেলার চাঁনপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত শিশু মাহিমা ওই উপজেলার ডুমরিয়া চাঁনপুর এলাকার মহিউদ্দিনের মেয়ে।

ধর্ষণ ও হত্যায় অভিযুক্ত ইউছুফ কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা দয়াপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তারা দীর্ঘদিন ধরে চাঁনপুরে পরিবার নিয়ে ভাড়া বাসা থাকেন।

কুমিল্লা কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ধর্ষণ ও হত্যার শিকার প্রতিবন্ধী শিশু মাহিমাকে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তার সন্ধানে মাইকিংও করা হয়।

ওইদিন গভীর রাতে হত্যাকারী ইউছুফ নগরীর পুরাতন গোমতী নদীতে কি যেন ফেলে দিয়ে পালিয়ে যাচ্ছিলো। স্থানীয়রা দেখতে পেয়ে তাকে আটক করে মারধর করলে সে ওই শিশুটিকে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করে।

পরে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। ধর্ষক ইউছুফকে থানা হাজতে রাখা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জুন ৩০, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।