ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধে চাচা-ভাতিজা সংঘর্ষ, আহত ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, জুন ২৯, ২০১৭
ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধে চাচা-ভাতিজা সংঘর্ষ, আহত ৮

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে চাচা ও ভাতিজার গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছে। 

বৃহস্পতিবার (২৯ জুন) দুপুর ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পুর্বচন্দ্রখানা গ্রামে এই সংঘর্ষ হয়।  

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার রাবাইতারী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক মহসীন আলীর সঙ্গে ১৭ শতক জমি নিয়ে তার ভাতিজা মিজানুর রহমানের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

বৃহস্পতিবার দুপুরে ভাতিজা মিজানুর লোকজন নিয়ে ওই জমির দখল নিতে গেলে চাচা মহসীন আলী বাধা দেন। এতে শুরু হয় বাক-বিতণ্ডা। এক পর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এতে মহসীন আলী (৫৫), জিয়াউর রহমান (৩৫), মাইদুল ইসলাম (৩৮), জোবায়ের হোসেন (২২), মিজানুর রহমান (৪২), শাহাজাদা মিয়া (২৮), মাসুম মিয়া (২২) ও রমজান আলী (৩৫) আহত হন।  

আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। এর মধ্যে মহসীন আলী ও জিয়াউর রহমানকে গুরুতর আহতাবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী বাংলানিউজকে জানান, সংঘর্ষের খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জুন ২৯, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ