ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় দুই কিশোরীকে ধর্ষণ, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
কুমিল্লায় দুই কিশোরীকে ধর্ষণ, আটক ১

কুমিল্লা: কুমিল্লা মহানগরীর সদর দক্ষিণ উপজেলায় দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শাকতলা এলাকার বাসিন্দা রাজিব নামের একজনকে আটক করা হয়েছে।

বুধবার (২৮ জুন) সকাল সাড়ে ৯টায় উপজেলার শাকতলা এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

কিশোরীদের মধ্যে একজনের বয়স ১৪, আরেকজনের বয়স ১৩।

তারা সম্পর্কে খালা-ভাগনি। এ ঘটনায় ওই দুই কিশোরী বিকেলে সদর দক্ষিণ মডেল থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে তারা শাকতলা এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে ঠাকুরপাড়ার বাসায় যাবার পথে দুই বখাটে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে তাদের ধর্ষণ করে। তখন সেখানে আরও দুজন ব্যক্তি দাঁড়িয়ে পাহারায় ছিল। এক পর্যায়ে ওই কিশোরীদের আপত্তিকর ছবি তোলা হয় এবং তাদের ভয়ভীতি দেখানো হয়। এরপর ওই  কিশোরীদের পরিবারের সদস্যদের ডেকে এনে টাকা চাওয়া হয়। পরিবারের সদস্যরা আট হাজার টাকা দেবেন বলে আশ্বাস দিয়ে কিশোরীদের ছাড়িয়ে নেন।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুলাহ আল মামুন বাংলানিজকে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। দুই কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য বৃহস্পতিবার (২৯ জুন) সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য সদর দক্ষিণ মডেল থানা-পুলিশকে বলা হয়েছে বলেও জানান তিনি।

সদর দক্ষিণ থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ঘটনায় একজন আটক হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

তিনজনের নাম উল্লেখ করে থানায় মামলা হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ০২১৮ ঘণ্টা, জুন ২৯, ২০১৭
এমএএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।