ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে  নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাড়িয়েছে।

বুধবার (২৮ জুন) রাত সাড়ে ৮টা দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডা. লিটন আহমেদ (৩৫) নামে আরেকজন মারা যান। তিনি নবীগঞ্জ উপজেলার সদরঘাট গ্রামের লুৎফুর রহমানের ছেলে।

এর আগে বিকেল ৪টায় ঢাকা-সিলেট মহাসড়কের নতুন বাজার এলাকায় প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ছয় জন আহত হয়েছেন। নিহতরা হলেন- উপজেলার ইসলামপুর গ্রামের আব্দুল আলীর স্ত্রী সুজিয়া বেগম (৪৫), তার ছেলে উমর আলী (১০) ও অটোরিকশা চালক তজমুল আলী (৩৪)।

স্থানীয়রা জানান, বিকেলে মহাসড়কের নতুন বাজার এলাকায় একটি অটোরিকশা ও একটি প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী মা ও ছেলে ঘটনাস্থলেই নিহত ও সাত জন আহত হন। ‍আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশা চালক তজমুল আলী মারা যান।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমল ভৌমিক বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ঘটনার পর স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ২২৩৩ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
জিপি/

** নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।