ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
শেরপুরে জমি সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

শেরপুর: শেরপুরে জমি নিয়ে বিরোধে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। 

বুধবার (২৮ জুন) দুপুরে শেরপুরের সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর দড়িপাড়া রেজিস্টার্ড প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আব্দুল হাই (৬০), তার ছেলে ছোলাইমান আলী (৩৫) এবং ভাতিজা সাইফুল ইসলাম (২২) ও লালমিয়াকে (৪০) উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এছাড়া আব্দুল করিম (৫০), মোস্তফা (৬০), আল আমিন (৪০), আব্দুল মতিন (৫৫) ও সোলায়মানসহ (৪৫) অন্যদের শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ৪৩ শতাংশ জমি নিয়ে সদর      উপজেলার কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামের আব্দুল করিমের সঙ্গে একই গ্রামের আব্দুল হাইয়ের বিরোধ চলছিলো। বিরোধ নিষ্পত্তির লক্ষ্যে বুধবার দুপুর দুইটার দিকে কৃষ্ণপুর দড়িপাড়া রেজিস্টার্ড প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আপস বৈঠকের আয়োজন করা হয়।

বৈঠকে জমির মালিকানা নিয়ে উভয়পক্ষে বাকবিতণ্ডার এক পর্যায়ে আব্দুল করিমের পক্ষের ২০-২৫ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে আব্দুল হাইয়ের পক্ষের লোকজনের ওপর হামলা চালায়। পাল্টা হিসেবে আব্দুল হাইয়ের লোকজনও আব্দুল করিমের লোকজনের ওপর হামলা করেন। এতে উভয়পক্ষে ১৫ জন আহত হন। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং এলাকাবাসীর সহায়তায় আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠান।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনোপক্ষ থেকে থানায় অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।