ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে ইউপি সদস্যসহ ৪ জনকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
ঝিনাইদহে ইউপি সদস্যসহ ৪ জনকে কুপিয়ে জখম

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার সুরাট ইউনিয়নের কেষ্টপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ইউপি সদস্যসহ ৪ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

বুধবার (২৮ জুন) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গত রোববার কেষ্টপুর গ্রামের বাচ্চাদের খেলাকে কেন্দ্র করে ওই গ্রামের আশরাফ ও ইউপি সদস্য তাইজুল ইসলাম ভেলুর সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

ওই ঘটনায় মঙ্গলবার উভয়পক্ষের মধ্যে শালিসি বৈঠক হয়।  

বিষয়টি সে সময় মিমাংসা হলেও বুধবার সন্ধ্যায় হামদহডাঙ্গা বাজার থেকে বাড়ি ফেরার পথে ইউপি সদস্য তাইজুল ইসলাম ওরফে ভেলু, একই গ্রামের হাবিবুর রহমান, মন্টু হোসেন ও খায়বারকে কুপিয়ে গুরুতর যখম করে আশরাফ ও তার দলবল। পরে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তাদের মধ্যে ইউপি সদস্য তাইজুল ও হাবিবুরের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বাংলানিউজকে বলেন, ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলের পথে রওনা হয়েছি। বিস্তারিত পরে জানানো যাবে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।