ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বাসচাপায় গার্মেন্টস কর্মী নিহত, আহত ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
রাজশাহীতে বাসচাপায় গার্মেন্টস কর্মী নিহত, আহত ৪

রাজশাহী: রাজশাহী মহানগরীর ভদ্রা এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় শরীয়ত উল্লাহ (৩৫) নামের এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অারও চারজন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বুধবার (২৮ জুন) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত শরীয়ত উল্লাহর বাড়ি ঢাকার সাভারে।

তিনি সাভারের নিউ হরিজন বিডি লিমিটেড নামের একটি গার্মেন্টের নিটিং সেকশনের জেনারেল অপারেটর পদে চাকরি করতেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  

দুর্ঘটনায় আহতরা হলেন- মহানগরীর মতিহার থানার দেওপাড়া এলাকার মুকুল আলীর ছেলে সোহান (৪৫), কাদিরগঞ্জ এলাকার নাজিমের ছেলে মাসুম (৪২), নওগাঁ জেলার মান্দা উপজেলার মইনুম এলাকার ইয়াদ সরদারের ছেলে রেজাউল সরদার (৩০) ও রাজশাহীর বাগমারা উপজেলার দাসপাড়া গ্রামের ইব্রাহীম হোসেন (৬৫)।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত সহকারী পুলিশ কমিশনার আবদুর রশিদ জানান, দুপুর ২টার দিকে মহানগরীর ভদ্রা এলাকায় এম আলী নামে যাত্রীবাহী ওই বাসটি টার্ন নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে শরীয়ত উল্লাহ ও একটি রিকশাকে ধাক্কা দেয়।  
এতে ঘটনাস্থলেই শরীয়ত উল্লাহ মারা যান। আর রিকশা চালকসহ চারজন আহত হন। ঘটনার পর স্থানীয়রা ওই রাস্তায় কিছুক্ষণের জন্য যানচলাচল বন্ধ করে দিয়ে বিক্ষোভ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ সময় আহতদের রামেক হাসপাতালে ভর্তি করানো হয়। বাস নিয়ে চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা হবে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।