ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গুইমারায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩, আহত ১৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৮ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
গুইমারায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩, আহত ১৫ গুইমারায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩

খাগড়াছড়ি: খাগড়াছড়ির গুইমারা উপজেলার কালাপানি এলাকায় যাত্রীবাহী বাস উল্টে মা ও মেয়েসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

নিহতরা হলেন, মাটিরাঙ্গার খেদাছড়া এলাকার রিপনা বেগম (২৪) ও তার মেয়ে সন্তান জান্নাতুল ফেরদৌস (৪) এবং গুইমারার হাফছড়ি এলাকার তরিকুল (২০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (২৮ জুন) চট্টগ্রামের উদ্দেশে খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা ‘এম মোরশেদ’ নামে লোকাল বাসটি সকাল সাড়ে ৯টার দিকে গুইমারার কালাপানি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

এক পর্যায়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসটি উল্টে যায়। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গুইমারা ও মানিকছড়ি হাসপাতালে নিয়ে যান।

গুইমারা থানার অফিসার ইনচার্জ মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খাগড়াছড়ি থেকে যাত্রীবাহী বাসটি চট্টগ্রাম যাচ্ছিল। পথে গুইমারার কালাপানি এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। নিহতদের পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৭/আপডেট: ১২৩২ ঘণ্টা
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।