ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনার অফিস-আদালতে ঈদের আমেজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
খুলনার অফিস-আদালতে ঈদের আমেজ খুলনা জেলা প্রশাসকের কার্যালয় খোলার পর চলছে ঈদ শুভেচ্ছা বিনিময়। ছবি: বাংলানিউজ

খুলনা: টানা পাঁচ দিনের ঈদের ছুটি শেষ হয়েছে। ছুটির পর বুধবার (২৮ জুন) খুলেছে খুলনার অফিস-আদালত ও বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলোর কার্যালয়। কিন্তু এখনও ফেরেনি কর্মচঞ্চলতা, সবখানেই বিরাজ করছে ঈদের আমেজ। 

অফিসে যারা এসেছেন, একে অন্যের সঙ্গে কোলাকুলি, ঈদের শুভেচ্ছা আর কুশল বিনিময় করেছেন। ব্যাংক-বীমা প্রতিষ্ঠানগুলোর অফিস খুললেও উপস্থিতির হার খুবই কম।

লেনদেনও হাতেগোনা।  

খুলনা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেন বাংলানিউজকে বলেন, ঈদের ছুটি শেষে অফিসে ফিরলেও সবার মাঝে ঈদের আমেজ বিরাজ করছে।  

বটিয়াঘাটা উপজেলা পরিষদের প্রধান সহকারী হারুন-আর-রশীদ বাংলানিউজকে বলেন, অফিসে সবার মাঝেই এখনও ঈদের আমেজ। কাজের ফাঁকে কে কিভাবে ঈদ উদযাপন করেছেন তা জেনেই কাটছে সময়।

এদিকে ঈদের ছুটি শেষ হলেও শিল্প ও বন্দর নগরী খুলনার বেসরকারি ব্যবসা প্রতিষ্ঠান ও দোকানপাট এখনও খোলেনি। বন্ধ রয়েছে অধিকাংশ বড় বড় মার্কেটও। নগরীর ফাঁকা সড়কও বলছে যেন, ‘এখনও ঈদ উদযাপন চলছে’।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
এমআরএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।