ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৭ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
গোপালগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আরিফ কাজী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ জুন) গভীর রাতে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে রাত ১০টার দিকে উপজেলার ফলসি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিজামকান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাব্বত হোসেন জুয়েল বাংলানিউজকে জানান, রাত ১০টার দিকে তিনি কয়েকজন সঙ্গী নিয়ে মোখলেসুর রহমান ওরফে মুকু মাস্টারের বাড়িতে দাওয়াত খেতে যান। পথে ফলসি ব্রিজের কাছে পৌঁছালে সাবেক চেয়ারম্যান নওশের গ্রুপের লাল্টু সরদার ও তার ভাইয়েরাসহ বেশ কিছু লোক দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এসময় তার সঙ্গে থাকা লোকজনের সঙ্গে তাদের সংঘর্ষ বেধে যায়। একপর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তার চাচা শ্বশুর আরিফ ও কামাল শেখসহ (৩২) তিন/চারজন আহত হন। গুরুতর আহত ওই দু’জনকে রাতেই গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে আরিফ মারা যান।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলীনুর বাংলানিউজকে জানান, ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় এখনও পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি।

প্রসঙ্গত, কাশিয়ানী উপজেলার নিজামকান্দি ইউনিয়নের নওশের গ্রুপ ও মুকু মাস্টার গ্রুপের মধ্যে অন্তত দুই যুগ ধরে ইউপি নির্বাচন ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বন্দ্ব-কোন্দল চলে আসছিলো।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।