ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামগঞ্জে এলডিপি’র যুগ্ম মহাসচিবের বাসায় হামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
রামগঞ্জে এলডিপি’র যুগ্ম মহাসচিবের বাসায় হামলা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের বাসায় হামলা ও ভাঙচুর করা হয়েছে। একই সময় শহরের একটি রেস্তোরাঁয় ছাত্রদল নেতাকর্মীদের মারধর করা হয়। এসময় আহত হয়েছেন ৭ জন।

মঙ্গলবার (২৭ জুন) সন্ধ্যা ৭টায় রামগঞ্জ শহরে এসব ঘটনা ঘটে।

স্থানীয় স‍ূত্রে জানা গেছে, এলডিপি’র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম লক্ষ্মীপুর-০১, (রামগঞ্জ) আসন থেকে ২০ দলীয় জোটের সম্ভাব্য প্রার্থী।

একই আসনে বিএনপির সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন মনোনয়ন প্রত্যাশী। এ নিয়ে বিএনপি ও এলডিপি নেতাকর্মীদের মধ্যে দ্বন্দ্ব চলছে। রামগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আতিকুর রহমান রিপন এলডিপির ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান না করার জন্য হুমকি দেন বলে অভিযোগ পাওয়া গেছে। এদিকে ছাত্রদলের একাংশ এলডিপি’র সেলিমের পক্ষে অবস্থান নেয়। যুবলীগের নেতাকর্মীরা সেলিমের বাসায় ভাঙচুর ও ছাত্রদলের বিদ্রোহী নেতাকর্মীদের ওপর হামলা চালায়।  

আহতেরা হলেন-ছাত্রদলের কাউছার মাল, জাহিদ, আজিম, শাকিল, রাজু, মিঠু ও রাবেয়া বেগম। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

এলডিপির যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম জানান, রামগঞ্জের বাসায় দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ পুর্নমিলনী শেষে বাড়ি থেকে বের হন তিনি। এর কিছুক্ষণ পর যুবলীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলর শাখাওয়াত হোসেন রাজুর নেতৃত্বে ১৫/২০জন নেতাকর্মী বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় ওই বাসায় ভাড়া থাকা রাবেয়া বেগম নামের এক নারী আহত হন। এরপর শহরের সালমা হোটেলে (খাবার রেস্তোরাঁ) থাকা ছাত্রদল নেতাকর্মীদের ওপর অতর্কিতে হামলা করে যুবলীগের নেতাকর্মীরা। এলডিপি নেতার সেলিমের অভিযোগ সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিনের ইন্ধনে যুবলীগ নেতাকর্মীরা এ হামলা ও ভাঙচুর করেছে।

সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন অভিযোগ অস্বীকার করে বলেন, সেলিম রাজনৈতিক আলোচনায় আসার জন্য যুবলীগ নেতাকর্মীদের দিয়ে নাটক সাজিয়েছে। তার সঙ্গে আমার রাজনৈতিক বিরোধ নেই।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া বাংলানিউজকে জানান, এলডিপি নেতার বাসায় ভাঙচুর ও শহরের সালমা হোটেলে ছাত্রদল নেতাকর্মীদের ওপর হামলা হয়েছে এ ব্যাপারে কেউ জানায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।