ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাহারোলে ছাত্রলীগের কমিটি গঠন নিয়ে সংঘর্ষ, আহত ১৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
কাহারোলে ছাত্রলীগের কমিটি গঠন নিয়ে সংঘর্ষ, আহত ১৫ সংঘর্ষস্থলের চিত্র। ছবি: বাংলানিউজ

দিনাজপুর: দিনাজপুরের কাহারোল উপজেলার সুন্দরপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছে। তাদের মধ্যে নয়জনকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত ইউনিয়নটির ভাতগাঁ ও হোসেনপুর গ্রামে কয়েক দফায় এ সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


  
সুন্দরপুরের ছাত্রলীগকর্মী মো. আনোয়ার হোসেন জানান, ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে সভাপতি পদে স্থানীয় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম তার পছন্দের ব্যক্তিকে আনতে তৎপরতা চালাচ্ছিলেন। এ নিয়ে গত কয়েকদিন ছাত্রলীগের একটি অংশের সঙ্গে তার অনুসারী অংশের উত্তেজনা সৃষ্টি হয়।  

এর জের ধরে ঈদের দিন সোমবার (২৬ জুন) সন্ধ্যায় একটি পক্ষের মানিক নামে একজনকে মারধর করে প্রতিপক্ষের লোকজন। তারই জেরে মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত সংঘর্ষ হয় দু’পক্ষের মধ্যে।  

কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনসুর আলী সরকার বাংলানিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় কোনো পক্ষ অভিযোগ দায়ের করেনি। ঘটনাটি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ