ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদের দ্বিতীয় দিনেও মুখরিত হাতিরঝিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
ঈদের দ্বিতীয় দিনেও মুখরিত হাতিরঝিল হেঁটে হেঁটে ঝিলের প্রাকৃতিক দৃশ্য উপভোগ করছেন দর্শনার্থীরা। ছবি: কাশেম হারুন

ঢাকা:  ঈদ উৎসবের রেশ এখনো কাটেনি হাতিরঝিলে। দ্বিতীয় দিনেও দর্শনার্থীদের পদচারণায় মুখরিত রাজধানীর অন্যতম বিনোদনকেন্দ্রটি।

মঙ্গলবার (২৭ জুন) দুপুর দুইটা থেকেই‌ প্রাকৃতিক মনোরম পরিবেশে ঈদ আনন্দ উপভোগ করতে হাতিরঝিল এলাকায় আসছেন রাজধানীবাসী। বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে দর্শনার্থীর সংখ্যা বাড়ছে।

স্ত্রী-সন্তান ও পরিবার-পরিজন নিয়ে এসেছেন অনেকে, আছেন দলবেঁধে আসা তরুণ-তরুণীরাও।
 
হেঁটে হেঁটে ঝিলের প্রাকৃতিক দৃশ্য উপভোগ করছেন অনেকে, আবার কেউ কেউ ওয়াটার ট্যাক্সিতে চড়ে ঝিলের পানিতে ঘুরে বেড়াচ্ছেন। আবার কেউ কেউ গাছের ছায়ার নিচে ঘাসের ওপরে বসে প্রিয় মানুষটির সঙ্গে মন খুলে কথা বলছেন।
 
দর্শনার্থীরা বলছেন,  ওয়াটার ট্যাক্সি, প্যাডেল বোট এবং চক্রাকার বাসে চড়ে হাতিরঝিলের অপরূপ দৃশ্য দেখতে অনেক ভালো লাগে। ঈদের ৩-৪ দিন তাই এখানে আসার মজাই আলাদা।
 
রেশমী, তানিসা, সেতু ও মিম একে অন্যের কাজিন। আজিমপুরে একত্রিত হয়ে হাতিরঝিলে এসেছেন। বাংলানিউজকে তারা বলেন,  ‘হাতিরঝিলে যতোবার আসি, ততোবারই ভালো লাগে। ঈদের ছুটির দিনগুলোতে এখানে ঘুরতে আরও মজা। আমরা সবাই মিলে অনেক অনেক ঈদ সেলফি তুলবো আর মজা করবো’।
 
স্ত্রী ও দুই মেয়ে সন্তানকে নিয়ে এসেছেন আদাবরের বাসিন্দা রাজ্জাক চৌধুরী। তিনি বাংলানিউজকে বলেন, ‘রাজধানীর সবচেয়ে পরিষ্কার-পরিচ্ছন্ন বিনোদনকেন্দ্র হাতিরঝিল।   এখানে বেড়াতে তাই অনেক ভালো লাগে।   অন্য বিনোদনকেন্দ্রগুলোতে পরিবার নিয়ে বেড়ানোর তেমন ভালো পরিবেশ না থাকায় যেকোনো উৎসবে হাতিরঝিলেই বেশি আসি’।
 
বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা,  জুন ২৭, ২০১৭
এমএ/ এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ