ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে পিস্তলসহ হোটেল কর্মচারী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
রাজশাহীতে পিস্তলসহ হোটেল কর্মচারী আটক

রাজশাহী: রাজশাহীতে একটি ভারতীয় পিস্তল ও একটি ম্যাগজিনসহ নিত্য ঘোষ (২০) নামে এক হোটেল কর্মচারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ জুন) বেলা সাড়ে ১১টার দিকে তাকে আটক করা হয়।

আটক নিত্য ঘোষ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর এলাকার রাজকুমার ঘোষের ছেলে।

সে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পৌর এলাকার একটি খাবারের হোটেলে কাজ করতো।

আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে কাঁকনহাট বাজারের একটি পানের দোকান থেকে পিস্তলটি উদ্ধার হয়। ওই দোকানের মালিক খাততাব আলী পলাতক রয়েছেন। তবে অস্ত্র উদ্ধারের ঘটনায় খাততাব ও নিত্যকে আসামি করে মামলা হয়েছে।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, কয়েকদিন আগে ভিজিএফ’র গম বিতরণকে কেন্দ্র কাঁকনহাট পৌরসভায় কাউন্সিলরদের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই সময় আব্দুল্লাহ-হিল-কাফি নামে এক কাউন্সিলরের পক্ষে খাততাব পুলিশের সামনেই পিস্তল উঁচিয়ে মহড়া দিয়েছিলো। পরে পুলিশ কাউন্সিলর কাফিকে আটক করতে পারলেও অস্ত্রধারী খাততাব পালিয়ে যান।

এসআই বলেন, পিস্তলটি দেখার পর তারা সেটি উদ্ধারের জন্য খোঁজ নিতে থাকেন। এক পর্যায়ে জান যায় পিস্তলটি কোথায় আছে তা জানে হোটেল কর্মচারী নিত্য ঘোষ। এর পরই তাকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার খাততাব আলীর দোকানের মাটি খুঁড়ে পিস্তলটি উদ্ধার করা হয়। পিস্তলটিতে একটি ম্যাগজিন থাকলেও তাতে কোনো গুলি ছিল না।

এ ঘটনায় অস্ত্র আইনে গোদাগাড়ী থানায় একটি মামলা করা হয়েছে। এ মামলায় নিত্যকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান এসআই বেলাল হোসেন।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।