ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তিস্তায় নিখোঁজ দহগ্রাম বিজিবির ল্যান্স নায়েক সুমন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৬ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
তিস্তায় নিখোঁজ দহগ্রাম বিজিবির ল্যান্স নায়েক সুমন তিস্তায় নিখোঁজ বিজিবির ল্যান্স নায়েক সুমন

লালমনিরহাট: চোরাকারবারীদের ধরতে গিয়ে তিস্তায় নিখোঁজ হয়েছেন বডার গার্ড বাংলাদেশের (বিজিবি) রংপুর ৬১ ব্যাটালিয়নের দহগ্রাম ক্যাম্পের ল্যান্স নায়েক সুমন মিয়া।

সোমবার (২৬ জুন) দিনগত রাত ২টার দিকে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের আবুলের চর সীমান্তের ৬/৩ এস নং পিলার এলাকায় অভিযানে তিনি নিখোঁজ হন।

সুমন হবিগঞ্জ জেলার বাসিন্দা।

তিনি রংপুর ৬১ বিজিবিতে কর্মরত থাকলেও লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নে সংযুক্ত রয়েছেন।

বিজিবি লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল গোলাম মোরশেদ বাংলানিউজকে জানান, দহগ্রাম ক্যাম্পের ল্যান্স নায়েক সুমন মিয়ার নেতৃত্বে চার সদস্যের একটি টহল দল গরু পাচারকারীদের ধরতে তিস্তা নদীর চরে অভিযান চালান। এ সময় আবুলের চর ৬/৩ এস সীমানা পিলার এলাকায় নদীতে ভেসে যান সুমন। এরপর তার কোনো খোঁজ মেলেনি।

বিজিবির পক্ষ থেকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সহযোগিতা চাওয়া হলে তাদের একটি দল তিস্তায় স্পিডবোটের সাহায্যে উদ্ধার অভিযান শুরু করেছে।

এদিকে ১৫ বিজিবি ব্যাটালিয়নের মোঘলহাট ক্যাম্পের একটি স্পিডবোট দহগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে বলেও জানান লালমনিরহাট বিজিবি ব্যাটালিয়নের শীর্ষ এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৫২৬ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
এসই/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।