ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদের রাতে অস্ত্রসহ পাঁচ ছিনতাইকারী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
ঈদের রাতে অস্ত্রসহ পাঁচ ছিনতাইকারী আটক পাঁচ ছিনতাইকারী আটক

সিলেট: গায়ে পাঞ্জাবি-পায়জামা। মোটরসাইকেলে বেপরোয়া চলাচল। দেখে বোঝার উপায় নেই তারা ছিনতাইকারী। ঈদের রাতে বেরিয়েছিল ছিনতাই করতে। বিধিবাম পুলিশের হাতে ধরা পড়ে যাওয়ায়।

সোমবার (২৬ জুন) ঈদের রাতে সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্ট থেকে আগ্নেয়াস্ত্রসহ পাঁচ যুবককে আটক করে কোতোয়ালী পুলিশ। আটকের পর বেরিয়ে আসে তাদের আসল রূপ।

তাদের কাছ থেকে উদ্ধার করা হয় চারটি কার্তজসহ একটি এলজি, একটি ছোরা।

আটকরা হলেন বিয়ানীবাজার উপজেলার উত্তরচক্রবানী গ্রামের বলাই মিয়ার ছেলে নগরীর শিবগঞ্জ সোনালী ০৫ বাসার বাসিন্দা সুমন মিয়া (৩০), শিবগঞ্জ সোনারপাড়া নবারুন ১১৬নং বাসার এখলাছুর রহমানের ছেলে মিজানুর রহমান সাব্বির (১৮), সুনামগঞ্জ সদরের সহিতপুর গ্রামের আব্দুল মুছব্বিরের ছেলে এনামুল হক (২৫), সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের বাটু মিয়ার ছেলে নগরীর বালুচর ছড়ারপাড়ের বাসিন্দা আফজাল হোসেন (২৮) এবং ব্রাক্ষণবাড়িয়ার আখাউড়ার রাজাপুর গ্রামের মজনু মিয়ার ছেলে জুবায়েদ আহমদ (১৮)।
 
রাতে তাদের অস্ত্রসহ আটকের বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) জেদান আল মুছা।

তিনি বলেন, কোতোয়ালী মডেল থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম ও এএসআই জামাল তালুকদারের নেতৃত্বে অভিযান চালিয়ে অস্ত্রসহ ওই পাঁচ ছিনতাইকারীকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ০২১২ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
এনইউ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।