ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লামায় চাঁন্দের গাড়ি দুর্ঘটনায় নিহত বেড়ে ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
লামায় চাঁন্দের গাড়ি দুর্ঘটনায় নিহত বেড়ে ৪ বান্দরবানের লামায় চাঁন্দের গাড়ি দুর্ঘটনা- ছবি: বাংলানিউজ

বান্দরবান: বান্দরবানের লামায় মিরিঞ্জা পর্যটন এলাকায় চাঁন্দের গাড়ি খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে।

সোমবার (২৬ জুন) সন্ধ্যা ৭টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান মো. আসাদ (৪০) আরেক জনের মৃত্যু হয়।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আতহ আসাদকে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান।

এর আগে বেলা ১২টার দিকে চাঁন্দের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি খাদে পড়ে তিনজনের মৃত্যু হয়।

নিহতরা হলো- বান্দরবানের আলীকদম উপজেলার নয়াপড়া এলাকার আব্দুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম (১৫) একই এলাকার মোহাম্দ শফীর ছেলে মো. সরোয়ার (১২) ও বাদশা মিয়ার ছেলে মো. হারুন (১৭)। নিহতরা বান্দরবানের আলীকদম উপজেলার বাসিন্দা।

আহতরা হলেন- অপু চাকমা (২৫), সুমিত বড়ুয়া (৩৩), মিজান (৮), দেলোয়ার হোসেন (৪০) আব্দুল্লাহ (১৪), ছানা উল্লাহ (৮), নুর আলম (৬০), অনিল চন্দ্র দে (৩৭), হারুণ (৮), ইমন (১২), রিদা ত্রিপুরা (২৫), কপিল উদ্দিন (২৮), ওমর ফারুক (১২), রন্টু বড়ুয়া (৩২), ওসমান ছরোয়ার (১২), রুকন উদ্দিন (২০), তন্ময় (৫০), নজরুল (১৬), রিমা (১৫) ও বাবুল পাল (২৮)।

আহতরা চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স, চকরিয়া সিটি হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, কক্সবাজারের চকরিয়া থেকে জেলার লামা-আলীকদম উপজেলায় আসার সময় মিরিঞ্জা এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় আহত যাত্রীদের স্থানীয় সেনা সদস্য ও লামা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. শাহী নেওয়াজসহ স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজারের চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ও বেসরকারি বিভিন্ন হাসপাতালে পাঠায়। পরে চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শর্মিলা বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। আহত ২০ জনের মধ্যে গুরুতর আহত আট জনকে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
জিপি/

** লামায় চাঁন্দের গাড়ি খাদে পড়ে নিহত ৩, আহত ২০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।