ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ, শ্বশুর-শাশুড়ি আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
গোপালগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ, শ্বশুর-শাশুড়ি আটক

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলায় ময়না খানম (৪০) নামে এক গৃহবধূকে বৈদ্যুতিক তারে জড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের শ্বশুর ও শাশুড়িকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৬ জুন) দুপুরে উপজেলার গহরডাঙ্গা গ্রামের চৌরঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহতের স্বামী বশার শেখ পলাতক রয়েছেন।

ময়না গোপালগঞ্জ সদর উপজেলার জেলা শহর সংলগ্ন মিয়াবাড়ী এলাকার চাঁন মিয়ার মেয়ে।

নিহতের ভাই মামুন মিয়া বাংলানিউজকে জানান, প্রায় ২০ বছর আগে উপজেলার গহরডাঙ্গা গ্রামের চৌরঙ্গী এলাকার বশার শেখের সঙ্গে মায়নার বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন বিভিন্ন কৌশলে তাদের কাছ থেকে যৌতুক আদায় করে আসছিলো। বোনের কথা ভেবে তাদের বিভিন্ন সময় টাকা দেওয়া হয়। ঈদ উপলক্ষে ময়নাকে আবারো বাবার বাড়ি থেকে টাকা আনতে বললে তিনি আনতে অস্বীকার করেন। এতে ক্ষিপ্ত হয়ে ময়নাকে পা বেঁধে ব্যাটারি চালিত রিকশার চার্জ দেওয়ার বৈদ্যুতিক তারে জড়িয়ে হত্যা করেন।

টুঙ্গিপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী বাংলানিউজকে বলেন, আমরা শুনেছি ওই গৃহবধূকে বৈদ্যুতিক তারে জড়িয়ে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।