ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নুরে আলম সিয়াম (১৩) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সে স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়তো।

সোমবার (২৬ জুন) বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিয়াম শরীয়তপুর জাজিরা উপজেলার মো. আলম মিয়া ছেলে।

সে তার বাবা-মায়ের সঙ্গে দক্ষিণ যাত্রাবাড়ীর নবীনগর এলাকায় একটি ভাড়া বাসায় থাকতো।

সিয়ামের চাচা মো. খোরশেদ আলম বাংলানিউজকে বলেন, যাত্রাবাড়ী শহিদ ফারুক রোড এলাকায় সিয়ামের বন্ধু তানজিলকে পেছনে বসিয়ে বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে সিয়াম গুরুতর আহত হয়। মুমূর্ষু অবস্থা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে  সিয়াস মারা যায়।

নিহত ছাত্রের মা সিমা আক্তার বাংলানিউজকে বলেন, তার ছেলে স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেণির পড়তো। সকালে ঈদের জামাত আদায় করে বাসায় ফিরে আসে সিয়াম। নাস্তা খেয়ে ঈদের নতুন গেঞ্জি ও জিন্স পেন্ট পড়ে বাসা থেকে বেরিয়ে য়ায়।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ি সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বাবুল মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, নিহত সিয়ামের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
এজেডএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।