ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লামায় চাঁন্দের গাড়ি খাদে পড়ে নিহত ৩, আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
লামায় চাঁন্দের গাড়ি খাদে পড়ে নিহত ৩, আহত ২০ বান্দরবানের লামায় চাঁন্দের গাড়ি খাদে পড়ে নিহত ৩- ছবি: বাংলানিউজ

বান্দরবান: বান্দরবানের লামায় মিরিঞ্জা পর্যটন এলাকায় চাঁন্দের গাড়ি খাদে পড়ে তিনজন নিহত  হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ২০জন আহত হয়েছে।

সোমবার (২৬ জুন) বেলা ১২টার দিকে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- বান্দরবানের আলীকদম উপজেলার নয়াপড়া এলাকার আব্দুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম (১৫) একই এলাকার মোহাম্দ শফীর ছেলে মো. সরোয়ার (১২) ও বাদশা মিয়ার ছেলে মো. হারুন (১৭)।

নিহতরা বান্দরবানের আলীকদম উপজেলার বাসিন্দা।

আহতদের মধ্যে যাদের নাম-পরিচয় পাওয়া গেছে তারা হলেন- অনিল (৪৫), নুরুল কবির (৭০), মো. আবদুল্লাহ্ (৩০), থোয়াইনু (৪৫), মো. দেলুয়ার হোসেন (৩৪), রিছা ত্রিপুরা (২৫), ও ওসমান সরওয়ার (১২)।

জানা যায়, কক্সবাজারের চকরিয়া থেকে জেলার লামা-আলীকদম উপজেলায় আসার সময় মিরিঞ্জা এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় আহত যাত্রীদের স্থানীয় সেনা সদস্য ও লামা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. শাহী নেওয়াজসহ স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজারের চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ও বেসরকারি বিভিন্ন হাসপাতালে পাঠায়। পরে চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শর্মিলা বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। আহত ২০ জনের মধ্যে গুরুতর আহত আট জনকে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।