ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বায়তুল মোকাররমে ঈদের শেষ জামাত সম্পন্ন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২০ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
বায়তুল মোকাররমে ঈদের শেষ জামাত সম্পন্ন বায়তুল মোকাররমে ঈদের জামাত/ছবি: দীপু

ঢাকা: জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে পাঁচটি ঈদের জামাত সম্পন্ন হয়েছে। সকাল ৭টায় প্রথম, সকাল ৮টায় দ্বিতীয় এবং সকাল ৯টায় তৃতীয়, সকাল ১০টায় চতুর্থ এবং সকাল ১১টার দিকে ঈদের ৫ম জামাত অনুষ্ঠিত হয়।

প্রথম জামাতে ইমামতি করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মুফতী মুহিবুল্লাহিল বাকী নদভী। ইসলামিক ফাউন্ডেশনের মুফতি হাফেজ মাওলানা মোহাম্মদ আব্দুল্লাহ পঞ্চম ও শেষ জামাত ইমামতি।


বায়তুল মোকাররমে ঈদের জামাত/ছবি: দীপুদ্বিতীয় জামাতে ইমামতি করেন ইসলামিক ফাউন্ডেশনের মুহাদ্দিস হাফেজ মাওলানা ওয়ালিয়ূর রহমান খান, তৃতীয় জামাতে বায়তুল মুকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মহিউদ্দিন কাশেম এবং চতুর্থ জামাতে ইসলামিক ফাউন্ডেশনের ইমাম প্রশিক্ষণ একাডেমির ধর্মীয় প্রশিক্ষক মাওলানা জাকির হোসেন ইমামতি করেন।

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের ঈদের জামাতে অংশ নিতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ধর্মপ্রাণ মুসল্লিরা ছুটে আসেন। ঈদের নামাজ আদায় করে তারা দেশ-জাতির শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করেন।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
এমআইএইচ/এমেজএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।