ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গভবন-গণভবনে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৪ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
বঙ্গভবন-গণভবনে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বঙ্গভবনে রাষ্ট্রপতি ও গণভবনে প্রধানমন্ত্রী ঈদ শুভেচ্ছা বিনিময় করছেন। ছবি: সংগৃহীত

ঢাকা: সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাও শুভেচ্ছা বিনিময় করছেন দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে।

সোমবার (২৬ জুন) সকালে ঈদের জামাত শেষ হওয়ার পর রাষ্ট্রপতি বঙ্গভবনে এবং প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবনে এ ঈদ শুভেচ্ছা বিনিময় শুরু করেন। সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।                     <div class=

ছবি: সংগৃহীত" src="http://cdn.banglanews24.com/media/imgAll/2016October/bg/PM-120170626155956.jpg" style="width:100%" />শেখ হাসিনা প্রথমে শুভেচ্ছা বিনিময় করছেন দলীয় নেতাকর্মীসহ সকল স্তরের মানুষ ও পেশাজীবীদের সঙ্গে। এরপর তিনি একইস্থানে বিচারক ও বিদেশি কূটনীতিকদের সঙ্গে ঈদশুভেচ্ছা বিনিময় করবেন। ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা এসেছেন প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে।  ছবি: সংগৃহীতশুভেচ্ছা বিনিময়ে রাষ্ট্রপতির সঙ্গে আছেন তার স্ত্রী রশীদা হামিদসহ বঙ্গভবনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। আর প্রধানমন্ত্রীর সঙ্গে আছেন তার কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলসহ দলের শীর্ষ নেতারা।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
এইচএ/

** সর্বস্তরের মানুষের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ