ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ঈদ জামাতে দেশের কল্যাণ কামনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০২ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
ময়মনসিংহে ঈদ জামাতে দেশের কল্যাণ কামনা ময়মনসিংহে ঈদের জামাত/ছবি: অনিক খান

ময়মনসিংহ: বিপুল উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ময়মনসিংহে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। সোমবার (২৬ জুন) সকাল সাড়ে ৮টায় নগরীর আঞ্জুমান ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়। নামাজ শেষে পরস্পরের সঙ্গে কোলাকুলি করেন মুসল্লিরা।

ঈদের জামাতের আগে মুসল্লিদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন।

এ সময় বক্তব্য রাখেন ময়মনসিংহ পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা মো. ইকরামুল হক টিটু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এ কে এম মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আহাম্মেদ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

ঈদের প্রধান জামাত শেষে পরস্পরের সঙ্গে কোলাকুলি ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন হাজারো মুসল্লি।

ঈদের জামাত শেষে মুসলিম উম্মাহ ও দেশের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়েছে। এ মাঠেই সকাল সোয়া ৯ টার দিকে ঈদের দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
এমএএএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।