ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উপমহাদেশের সর্ববৃহৎ ঈদগাহে জমায়েত হচ্ছেন মুসল্লিরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৯ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
উপমহাদেশের সর্ববৃহৎ ঈদগাহে জমায়েত হচ্ছেন মুসল্লিরা মুসুল্লিরা জড়ো হচ্ছেন গোর-এ শহীদ ময়দানে। ছবি: মাহিদুল ইসলাম রিপন

দিনাজপুর : দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে উপমহাদেশের সর্ববৃহ‍ৎ ঈদগাহে দলে দলে জমায়েত হচ্ছেন মুসল্লিরা। পূর্ব ঘোষণা অনুযায়ী সোমবার (২৬ জুন) সকাল ৯টায় এখানে উপমহাদেশের সর্ববৃহৎ ঈদ জামাত শুরু হওয়ার কথা থাকলেও যথাসময়ে তা হচ্ছে না।

এ ঈদ জামায়াতে শরিক হওয়ার জন্য গত ক’দিন ‍ধরেই জেলার বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়। সোমবার সকাল ৮টা থেকে দলে দলে মুসল্লিরা ময়দানে হাজির হতে থাকেন।

এ জামাতকে কেন্দ্র করে মাঠ জুড়ে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। বাঁশের টাওয়ার তৈরি করে ৠাব সদস্যদের নজরদারি করতে দেখা গেছে। মাঠের চারপাশে সতর্ক অবস্থানে আছে আইনশৃংঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য। মাঠের বিভিন্ন প্রান্তে স্থাপন করা হয়েছে সিসি ক্যামেরা। পাঁচটি প্রবেশ মুখের প্রতিটিতেই আর্চওয়ে বসিয়ে তল্লাশি চালানো হচ্ছে মুসল্লিদের। গোর-এ শহীদ ময়দানে নিরাপত্তা নজরদারি

এ জামাতে শরিক হতে আসা দিনাজপুর শহরের বালুবাড়ী এলাকার বাসিন্দা মো. সুমন বাংলা নিউজকে বলেন, উপ-মহাদেশের সর্ববৃহ‍ৎ ঈদগাহে ঈদুল ফিতরের নামাজ আদায় করতে এসেছি। নিরাপত্তা ব্যবস্থা দেখে স্বস্তি পেলাম।

বাংলাদেশ সময় : ০৯০০ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।