ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুলবাড়ীতে জমিজমার বিরোধে প্রাণ গেলো গৃহবধ‍ূর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
ফুলবাড়ীতে জমিজমার বিরোধে প্রাণ গেলো গৃহবধ‍ূর

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মারধরের ঘটনায় মর্জিনা বেগম (৪৫) নামে এক গৃহবধূ মারা গেছেন। এ ঘটনায় একরামুল হক (২৮) নামে একজনকে আটক করেছে পুলিশ।

রোববার (২৫ জুন) ফুলবাড়ী উপজেলার তালুক শিমুলবাড়ী গ্রাম থেকে গৃহবধ‍ূর মরদেহ উদ্ধারের পর দুপুরে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিমুলবাড়ী ইউনিয়নের তালুক শিমুলবাড়ী গ্রামের সোলে উদ্দিনের সঙ্গে একই গ্রামের ইউনুস আলীর পরিবারের দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো।



এরই জের ধরে শনিবার (২৪ জুন) দিনগত রাতে ইউনুস আলী তার ছেলেদের নিয়ে সোলে উদ্দিনের পরিবারের সদস্যদের উপর লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়।

এতে ইউনুস আলীর স্ত্রী মর্জিনা বেগম গুরুতর আহত হলে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত গৃহবধূর ছেলে মজিদুল ইসলাম বাদী হয়ে ইউনুস আলী (৫৫), স্ত্রী জয়নব বেগম (৪৫) ও তার দুই ছেলে এরশাদুল হক (৩২), একরামুল হক (২৭)-  এই চারজনের নামে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আমিনুল ইসলাম বাংলানিউজকে জানান, রোববার মামলার একজন আসামিকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। বাকিদের  গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।