ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে হাতুড়ি পেটায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪২ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
লক্ষ্মীপুরে হাতুড়ি পেটায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

লক্ষ্মীপুর: হাতুড়ি পেটায় আহত লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর আবদুল্লাহ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহত নজরুল ইসলামের (২৮) মৃত্যু হয়েছে। 

রোববার (২৫ জুন) সকাল ৯টার দিকে তিনি নোয়াখালীর এশিয়া হাসপাতালে মারা যান। এর আগে গত ২১ জুন মেঘনা উপকূলীয় ডাকাত খোকন ও তার অনুসারীরা হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকে গুরুতর আহত করে।

এসময় তার ভাই শেখ ফরিদও আহত হন।

এ হত্যার প্রতিবাদে জেলা ছাত্রলীগের উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল হয়েছে।  জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের নেতৃত্বে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা ডাকাত খোকন ও তার অনুসারীদের গ্রেফতারের দাবি জানিয়েছে।

দলীয় ও স্থানীয় সূত্রে জানা গেছে, রামগতির দুর্গম চর আবদুল্লাহ ইউনিয়নে ডাকাত খোকন ও তার অনুসারীরা দীর্ঘদিন ধরে ত্রাসের রাজত্ব করছে।  ঘটনার সময় খোকন ছাত্রলীগ নেতা নজরুল ও তার ভাই ফরিদকে খবর দিয়ে ডেকে পাঠান। এরপর খোকন ও তার লোকজন দুই ভাইকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে। পরে তাদের মৃত ভেবে নদীতে ফেলে দেয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে নোয়াখালীতে নিয়ে যায়। সেখানেই নজরুলের মৃত্যু হয়।

রামগতি উপজেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন বাবর বলেন, আমরা অপরাধীদের গ্রেফতার ও বিচার দাবি করছি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, আহত এক ব্যক্তির নোয়াখালীতে মৃত্যু হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।