ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যাত্রী চাপ কমছে গাবতলীতে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৬ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যাত্রী চাপ কমছে গাবতলীতে ফাঁকা হচ্ছে গাবতলী- ছবি: জিএম মুজিবুর

ঢাকা: ঈদে ঘরমুখো মানুষের চাপ লক্ষ্য করা যাচ্ছে কয়েক দিন ধরেই। সেই ধারাবাহিকতায় রোববার (২৫ জুন) সকালেও যাত্রীদের ভিড় গাবতলী বাস টার্মিনালে থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা কমে এসেছে।

না আছে কাউন্টারের সামনে ভিড় না আছে বাসের সামনে জটলা। বাস টার্মিনালের ভেতরে অবস্থান নেওয়া যাত্রীর সংখ্যা কমেছে  উল্লেখযোগ্য হারে।

দুপুরের পর যাত্রীদের আনাগোনা না থাকার সম্ভাবনাই বেশি করছেন টিকিট বিক্রেতা।

দ্রুতি পরিবহনের টিকিট বিক্রেতা বলেন, সকালে যাত্রীদের ভিড় ছিলো। কিন্তু ১০টার পর থেকে তেমন কোনো যাত্রী আসছেন না। গত চারদিনেই প্রায় সব যাত্রীরা যার যার গন্তব্যে চলে গেছেন। আজ বিকেল থেকে আমাদের প্রায় অলস সময়ই যাবে।


তবে রাত পর্যন্ত অল্প কিছু যাত্রী পাবেন বলে আশা করছেন টিকিট বিক্রেতা মুক্তার হোসেন। তিনি বলেন, আমাদের বাস কুষ্টিয়া রুটে চলে। আজ যে যাত্রীদের ভিড় তেমন একটা থাকবে না তা আগে থেকেই জানা ছিলো। কিন্তু কিছু যাত্রী আমরা রাতেও পাবো। কারন মার্কেটগুলোতে যারা কাজ করেন তাদের ছুটি হবে রাত ১০টার পর। তারপর তারা বাড়ির পথে রওনা হবেন। তাই আশা করছি রাতেও আমরা কিছু যাত্রী পাবো।

অনেক যাত্রীই আবার রাস্তায় যানজটের কারণে শেষ মুহূর্তে বাড়ি যাচ্ছেন। নওগাঁগামী যাত্রী রাজীব আহমেদ বলেন, স্ত্রী-সন্তান নিয়ে বাড়ি যাচ্ছি ঈদ করতে। প্রথম দিকে রাস্তায় খুব জ্যাম থাকে। ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় থেকে বাড়ি যেতে হয়। এতে অসুস্থ হয়ে পড়তে হয়। এর আগের ঈদেও তাই হয়েছিলো। ঈদের আনন্দ তারা উপভোগ করতে পারেনি। আর ঈদের আগের দিন বাসেও ভিড় থাকে না রাস্তাও ফাঁকা থাকে। তাই যেতে খুব একটা সমস্যা হবে না বলেই আজ যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
ইউএম/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।