ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

পাটুরিয়ায় বাস নেই, পারাপার হচ্ছে ট্রাক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
পাটুরিয়ায় বাস নেই, পারাপার হচ্ছে ট্রাক পাটুরিয়া ঘাটে ট্রাকের সারি

মানিকগঞ্জ: থেমে থেমে গত দুই দিন দক্ষিণাঞ্চলগামী যানবাহনের দীর্ঘ লাইন থাকলেও পাটুরিয়া ঘাটে নৌরুটে ফেরি পার হওয়ার অপেক্ষায় বর্তমানে যাত্রীবাহী কোন বাসের লাইন নেই। যাত্রীবাহী বাস ও ছোট গাড়িগুলো ঘাটে আসা মাত্রই নৌরুট পারাপারের সুযোগ পাচ্ছে। সাথে গুরুত্ব অনুযায়ী পার হওয়ার সুযোগ পাচ্ছে পণ্যবাহী ট্রাকও। ঢাকা-আরিচা মহাসড়কেও যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

শনিবার (২৪ জুন) রাত সাড়ে ১০ টায় পাটুরিয়া ফেরিঘাট ও মহাসড়ক সংশ্লিষ্ট ব্যক্তিরা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

বিআইডব্লিউটিসি পাটুরিয়া কার্যালয়ের বাণিজ্য বিভাগের সহকারী মহা-ব্যবস্থাপক জিল্লুর রহমান জানান, বৃহস্পতিবার ও শুক্রবার ঈদে ঘরমুখো মানষের ঢল ছিলো পাটুরিয়া ফেরিঘাট এলাকায়।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পাটুরিয়া ফেরিঘাট এলাকায় ফেরি পারাপারের অপেক্ষায় কিছু যানবাহন থাকলেও সন্ধ্যার পর থেকে পাটুরিয়া ফেরিঘাট এলাকায় যানবাহনের অপেক্ষমাণ কোন লাইন নেই।

যানবাহনগুলো সরাসরি এখন ফেরিতে ওঠার সুযোগ পাচ্ছে। ঘাট এলাকায় ছোট গাড়ি ও বাসের চাপ কমে যাওয়ায় গুরুত্ব অনুযায়ী পণ্যবাহী আটকে পড়া ট্রাকগুলোকে ফেরি পার হওয়ার সুযোগ দেয়া হচ্ছে।

ঈদ উপলক্ষ্যে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ১৭টি ফেরি দিয়ে যাত্রী ও যানবাহন পারাপার শুরু হলেও পরে যোগ করা হয় আরও দুটি ফেরি।

এদিকে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ জেলার ৩৬ কিলোমিটার এলাকায় শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত বাড়তি যানবাহনের কিছুটা চাপ থাকলেও বিকেলে পরিস্থিতি স্বাভাবিক হয় বলে বাংলানিউজকে নিশ্চিত করেন গোলড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) নান্নু মন্ডল।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।