ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
খুলনায় স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

খুলনা: খুলনায় কমল কৃষ্ণ পাল নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা।

শনিবার (২৪ জুন) রাত ১০টার দিকে মহানগরীর খান জাহান আলী থানার আটরা বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কমল নগরীর আটরা পালপাড়ার কাজল পালের ছেলে।

খুলনা মহানগর পুলিশের দৌলতপুর জোনের এসি সোনালী সেন জানান, ব্যবসায়ী কমল কৃষ্ণ পাল নিজের সোনার দোকান বন্ধ করে টাকা নিয়ে বাড়ি যাচ্ছিলেন। পথে ছিনতাইকারীরা তার গলা ও পেটে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই করে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, কাজ শেষে বাসায় ফেরার পথে দুর্বৃত্তরা কমলকে কুপিয়ে হত্যা করে। তবে কী কারণে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা সম্ভব হয়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

উল্লেখ্য, গত এক মাসে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সরদার আলাউদ্দিন মিঠু ও ইসলামী আন্দোলনের নেতা ইকবাল হোসেন ওরফে ইকবাল হুজুরসহ ১০ জন দুর্বৃত্তদের হাতে নিহত হলেন। এর আগে গত ২১ জুন রাতে নগরীর দেয়ানায় সন্ত্রাসীরা শিপলু মোল্লা নামে ছাত্রদলের এক কর্মীকে কুপিয়ে হত্যা করে।

বাংলাদেশ সময়: ২৩০৯ ঘণ্টা,  জুন ২৪, ২০১৭
এমআরএম/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।