ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদযাত্রার শেষ ভিড়, পিছিয়ে চলছে সব ট্রেন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
ঈদযাত্রার শেষ ভিড়, পিছিয়ে চলছে সব ট্রেন বিমানবন্দর স্টেশনের দৃশ্য এটি। ছবি: দীপু মালাকার

ঢাকা: ঈদযাত্রার শেষ বি‌কে‌লের ভিড় লে‌গে‌ছে কমলাপুর ও বিমানবন্দর রেল‌স্টেশ‌নে। শেষ ভিড়। বরাব‌রের ম‌তোই ছাদঠাসা ঘরমু‌খো মানুষ। ত‌বে শি‌ডিউ‌লের বড় কোনো গর‌মিল না থাকলে ও সব ট্রেনই আধঘন্টা থেকে একঘন্টা দেরি করে ছেড়ে যাচ্ছে। তবে যে ভিড় জমছে তা মি‌লি‌য়ে যা‌চ্ছে ট্রেন ছাড়ার পরপরই। 

শ‌নিবার বি‌কেল ৪টার পর বড় যে ভিড় লে‌গে‌ছি‌লো তা মি‌লি‌য়ে গে‌ছে সিরাজগঞ্জ এক্সপ্রেস ছে‌ড়ে যাবার পরপরই। 

ত‌বে কমলাপু‌রেই সিরাজগঞ্জ এক্স‌প্রেস ওভার‌লো‌ডেড ছি‌লো। বিমানবন্দ‌রে আরও ক‌য়েকশ যাত্রী লম্পঝম্প শুরু কর‌লে ঝুঁকি আরও বে‌ড়ে যায়।

 
সিরাজগঞ্জ এক্স‌প্রে‌সের যাবার পর সন্ধ্যা ৬ টার দি‌কে আ‌রেক দফা ভিড় লা‌গ‌তে দেখা যায়।  ত‌বে প্লাটফ‌র্মে থাকা এগার‌সিন্ধুর অ‌পেক্ষায় রয়েছে গোধূলী, চিত্রা এক্স‌প্রেস ও দ্রুতযান এক্স‌প্রে‌সের।  এসব ট্রেন ছে‌ড়ে গে‌লেই ভিড় এ‌কেবা‌রে মি‌লি‌য়ে যা‌বে।  

পর‌দিন রোববার সকা‌লে আ‌রেকটু ভিড় হ‌তে পা‌রে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন কমলাপুর রেল স্টেশ‌নের ম্যা‌নেজার সীতাংশু চক্রবর্তী।
এদিকে কমলাপুরে সবেমাত্র এসে দাঁড়য়েঁছে চিত্রা এক্সপ্রেস। ট্রেনটি নির্ধারিত সময় ৭টার কিছু  পরে ছাড়বে।  এভাবে দ্রুতযান এক্সপ্রেস,  দেওয়ানগঞ্জ  ঈদ স্পেশাল ট্রেন বিলম্বে চলছে।
বাংলাদেশ সময়:১৯১৬ ঘণ্টা,জুন ২৪, ২০১৭

এসএ/জেএম

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ