ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলক্ষেতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
খিলক্ষেতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ঢাকা: রাজধানীর খিলক্ষেত কুড়িল-বিশ্বরোডে এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সোহেল (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় স্বপন (৩২) নামে আরেক মোটসাইকেল আরোহী আহত হয়েছেন।

শনিবার (২৪ জুন) বেলা ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তারা দু’জনই কাকরাইলের একটি গাড়ির গ্যারেজে কাজ করতো।

নিহত সোহেল কুমিল্লা তিতাস উপজেলার আলেমপুর গ্রামের মাংস বিক্রেতা হাবীবুর রহমানের ছেলে।

গ্যারেজের অপর কর্মচারী আমির হোসেন বাংলানিউজকে জানান, তারা দু'জনই কাকরাইলের ‘আসমা মোটরস’ নামে একটি গ্যারেজে কাজ করতো। মোটরসাইকেল নিয়ে পাওনা টাকা আনতে খিলক্ষেত যাচ্ছিলো। এ সময় মোটরসাইকেলটি চালাচ্ছিলো স্বপন। আর পেছনে বসা ছিলো সোহেল। খিলক্ষেত কুড়িল-বিশ্বরোড এলাকায় একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দিলে পড়ে গিয়ে গুরুতর আহত হয় সোহেল ও স্বপন।

এ সময় তাদেরকে উদ্ধার করে প্রথমে রাজধানীতে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান বা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সোহেলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৫টায় তাকে মৃত ঘোষণা করেন।

আহত স্বপনের পা ভেঙে যাওয়া তাকে পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান আমির হোসেন।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউকে বলেন, নিহত সোহেলের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশে সময়: ১৬৩৩ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
এজেডএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।