ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় অজ্ঞান পার্টির কবলে ৪ পোশাক কর্মী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
মাগুরায় অজ্ঞান পার্টির কবলে ৪ পোশাক কর্মী

মাগুরা: মাগুরায় অজ্ঞান পার্টির কবলে পড়ে অসুস্থ অবস্থায় শুক্রবার (২৩ জুন) রাতে মাগুরা সদর হাসপাতালে ভর্তি হয়েছেন চার গার্মেন্টস কর্মী। অজ্ঞান পার্টির সদস্যরা তাদের কাছে থাকা বেতনের নগদ টাকা, মোবাইল ফোন ও কাপড় ভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্তদের একজন মাগুরার মহম্মদপুরের ছোট জোকা গ্রামের হোসাইন মোল্লা বাংলানিউজকে বলেন, ঢাকার একটি সোয়েটার গার্মেন্টস থেকে ঈদের ছুটিতে তিনি গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। তিনি সহ মাগুরা সদরের বেরইল-পলিতা গ্রামের রহমান মোল্লা (২৫) একই উপজেলার গঙ্গানন্দপুরের নাজমুল মোল্লা (২৬) ও সত্যবানপুরের আলী আহম্মদ (২৬) আরিচা-দৌলতদিয়া ঘাট পার হয়ে রাতে একটি লোকাল বাসে ওঠেন।

কিছুদূর যাওয়ার পর অজ্ঞান পার্টির সদস্যরা তাদের কাছে থাকা বেতনের অর্ধলক্ষাধিক টাকা, মোবাইল ফোন ও কাপড় ভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

আরিচা ফেরিঘাটে তারা চারজনই হকারের কাছ থেকে শসা কিনে খেয়েছিলেন। তাদের ধারণা এ শসার মধ্যেই চেতনানাশক কোনো কিছু মেশানো ছিল। যে কারণে বাসে ওঠার পরপরই তারা চেতনা হারান।

বাসের সুপারভাইজার তাদের মধ্যরাতে মাগুরা সদর হাসপাতালের সামনে অজ্ঞান অবস্থায় নামিয়ে দিয়ে যান। সেখান থেকে স্থানীয়রা তাদের সদর হাসপাতালে ভর্তি করেন। শনিবার (২৪ জুন) সকালে তাদের জ্ঞান ফেরে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বাংলানিউজকে জানান, জেলার বাইরে ঘটনাটি ঘটেছে। তবু এ বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad