ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে এখনো ধীরগতি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে এখনো ধীরগতি বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে ধীরে চলছে যানবাহন। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে যানজট কিছুটা কমলেও ধীরগতিতে চলাচল করছে গাড়িগুলো। তবে মহাসড়কের নলকা ব্রিজ এলাকায় মাঝে মধ্যেই দেখা দিচ্ছে যানজট।

শনিবার (২৪ জুন) দুপুর দেড়টার দিকে মহাসড়কের মুলিবাড়ী, কড্ডা, কোনাবাড়ী ও নলকা এলাকা ঘুরে দেখা যায়, মহাসড়কের ২২ কিলোমিটার এলাকাজুড়ে ১৫/২০ কিলোমিটার গতিতে চলছে যানবাহনগুলো। তবে নলকা ব্রিজের দু’পাশে যানজট লেগেই আছে।



বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ ও হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী এসব তথ্য নিশ্চিত করে বলেন, মহাসড়কের অন্য এলাকাগুলোতে যানজট তেমন না থাকলেও নলকা ব্রিজের দু’পাশে থেমে থেমে যানজট দেখা যাচ্ছে। সরু ও ঝুঁকিপূর্ণ হওয়ায় ব্রিজটির ওপরে এসেই গাড়ির গতি একেবারে শ্লথ হয়ে পড়ছে। এ কারণেই এখানে যানজট সৃষ্টি হচ্ছে। এর প্রভাব পড়ছে পুরো মহাসড়কে। তবে যানজট যাতে দীর্ঘ না হয় সেজন্য মহাসড়কের প্রত্যেকটা গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ দায়িত্ব পালন করছে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।