ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মোহাম্মপুরে পানির হাউজ থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
মোহাম্মপুরে পানির হাউজ থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর এলাকার চাঁদ উদ্যানের একটি নির্মাণাধীন বাড়ির পানির হাউজ থেকে সৈয়দ হাসান আলী (৪৫) নামে এক ওষুধ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ জুন) রাত সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।  

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বাংলানিউজকে জানান, মোহাম্মদপুরের নুরজাহান রোডের এস/৩০ নম্বর বাসায় থাকতেন হাসান আলী।

চাঁদ উদ্যান এক নম্বর রোডে তার একটি ওষুধের দোকান রয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে তিনি দোকান থেকে বাসায় ফেরার পথে নিখোঁজ হন। এরপর শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে চাঁদ উদ্যানের তিন নম্বর রোডের ২২ নম্বর প্লটের নির্মাণাধীন বাড়ির পানির হাউজে তাকে অচেতন অবস্থায় দেখতে পান শ্রমিকরা। তাকে পানি থেকে তোলার পর স্থানীয় লোকজন হাসান আলীকে চিনতে পারেন এবং তার পরিবারকে খবর দেন। পরে স্বজনরা হাসান আলীকে হৃদরোগ ইনস্টিটিউটে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

ওসি আরো জানান, মরদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, পূর্ব পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ ওই পানির হাউজে ফেলে গেছে। এ হত্যার ঘটনায় মামলা দায়ের করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩২৬ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
এজেডএস/এসকে/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।