ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালবাগে দুস্থদের মাঝে সেমাই-চিনি বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
লালবাগে দুস্থদের মাঝে সেমাই-চিনি বিতরণ

ঢাকা: স্বদেশ সমাজ কল্যাণ সংঘ ও মানিক রুপম স্মৃতি সংসদের উদ্যেগে ঈদুল ফিতর উপলক্ষে দুস্থদের মধ্যে সেমাই, নারকেল ও চিনি বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৩ জুন) রাজধানীর লালবাগ রোডের ছোটভাট মসজিদ এলাকায় এগুলো বিতরণ করা হয়। ১৯৮৯ সালে প্রতিষ্ঠার পর প্রতি বছরেই এলাকার দুস্থদের মধ্যে ঈদের খুশি বিনিময় করার জন্য এ কার্যক্রম চলে।

এ বছর প্রায় ২০০ জনকে সহয়াতা দেওয়া হয়েছে।

সংগঠনের সভাপতি হাজি আহমেদ মুরাদ বাপ্পির সভাপতিত্বে এবারের আয়োজনে প্রধান অতিথি ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবীর।  

বিশেষ অতিথি হিসেবে যোগ দেন সংগঠনের প্রধান উপদেষ্টা মহিবুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তার হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক গোলাম রব্বানী বাবলু ও ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক।

এ সময় সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক সাবেক মন্ত্রী ব্রিগেডিয়ার জেনারল (অব.) আ স ম হান্নান শাহ, প্রতিষ্ঠাতা প্রধান উপদেষ্টা আহমেদ আলি মানিক ও প্রতিষ্ঠাতা সভাপতি ওয়াহিদ মুরাদ রুপমের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।